অবশেষে শাকিবকে ঘিরে গুঞ্জন নিয়ে মুখ খুললেন বুবলী

অনলাইন ডেস্ক : গত কয়েকদিন ধরেই চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে মিডিয়াপাড়ায় নানা গুঞ্জন চলছে। হঠাৎ করে সিনেমাপাড়া থেকে বুবলীর উধাও হয়ে যাওয়ার পর থেকেই এই গুঞ্জনের সূত্রপাত। অনেকে বলছিলেন- শাকিবের সাবেক স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী। শাকিব খানের সঙ্গে গোপনে সংসার পেতেছেন তিনি। তাকে যুক্তরাষ্ট্রেও পাঠিয়েছেন শাকিব খান।

অবশেষে মুখ খুললেন বুবলী। শুক্রবার একটি জাতীয় দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে সবকিছুকে ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন এই অভিনেত্রী।

বুবলী বলেন, মিডিয়া মানেই নানা ঘটনার রটনা। তাই ডানে-বামে অন্যকিছু ভাবার সময় নেই আমার। আমি ভাবতেও চাই না। শাকিব খান নিয়েই কিছু কথা হয়, আসলে গুজব তো গুজবই, যা মানুষ নানাভাবে নিজের মতো বলে। কিন্তু ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে আর সময় এমন একটা জিনিস যা কিনা অনেক কিছুই পরিষ্কার জানিয়ে দেয়। তাই গুজবে কান না দেয়াই ভালো।

শাকিবকে ঘিরে গুঞ্জন প্রসঙ্গে বুবলী বলেন, চলচ্চিত্র জুটি নিয়ে গুজব বা গুঞ্জন নতুন কিছু নয়। আর এটাই একটা জুটির সার্থকতা। প্রযুক্তির এই যুগে ইন্টারনেট, ফেসবুক, ইউটিউবসহ কত কত চ্যানেল নিয়ে মানুষ ব্যস্ত, তার ওপর তাদের নিজেদের জীবন তো আছেই। তাও যে শাকিব খান আর বুবলী নিয়ে মানুষ এত সময় ব্যয় করে এটা আমাদের জন্য বাড়তি পাওনা।

তার মতে, মানুষ হয়তো কোনো একটা ক্যামিস্ট্রি আমাদের মধ্যে খুঁজে পান, তাই হয়তো এমন করেন। আমি এ গুঞ্জনটাকে পজিটিভভাবেই দেখি।

এই মুহূর্তে দেশে না বিদেশে এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, দেশেই আছি। কোনো শুটিংয়ের কাজ ছাড়া আমি বাসায় নিজের মতো থাকতে পছন্দ করি, এটা অনেক আগেই বলেছি অনেক জায়গায়। সম্প্রতি শোনা যাচ্ছে আমি নাকি উধাও। কিছুদিন আগেও এরকম উধাও বলেছিলেন অনেকে। আমি বলেছিলাম, নতুন ছবির প্রস্তুতি নিচ্ছি। এরপর কিন্তু ‘বীর’ এবং ‘ক্যাসিনো’ নামের দুটি নতুন ছবির শুটিং শেষ করেছি। একইভাবে ‘পাসওয়ার্ড’ এবং ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ করেছি।

অর্থাৎ গুঞ্জনকে মোটেও পাত্তা দিচ্ছেন না বুবলী।

বাংলাদেশ বুলেটিন/এমআর