আজ ডা. রাজা মিয়ার ২৭তম মৃত্যুবার্ষিকী

বুলেটিন প্রতিবেদক : আজ ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ফুলদী নিবাসী ভাওয়াল রাজার অধিনে থাকা একমাত্র মুসলিম জমিদার মরহুম মেজবাহ্উদ্দিন আহম্মেদ খানের (আব্দু মিয়া) জ্যেষ্ঠপুত্র, বিশিষ্ট সমাজ সেবক, ফুলদী বাজার, জনতা উচ্চ বিদ্যালয় ও জি.এস দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, সাংবাদিক এম.এইচ.খান মাকসুদের পিতা শিক্ষানুরাগী ডা. মুক্তাজুল হোসেন খানের (রাজা মিয়া) ২৭তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে রাজা মিয়া সমাজ কল্যাণ ট্রাষ্ট ও পরিবারবর্গ দিনব্যাপী কুরআনখানী, কবর জিয়ারত, মিলাদ মাহ্ফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করেছে। পরিবারের পক্ষ থেকে সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহীদের উক্ত অনুষ্ঠানে শরিক হয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার অনুরোধ জানানো হয়েছে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, স্থানীয় বিদ্যালয়, জিএস দাখিল মাদ্রাসা, বাজার ও এলাকার বিভিন্ন মসজিদ কমিটি মিলাদ ও দোয়া-মাহফিলের আয়োজন করেছে।

সমাজসেবক রাজা মিয়া মৃত্যুর পূর্ব পর্যন্ত ছিলেন জনসেবায় নিবেদিত। তিনি ফুলদী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও জনতা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির আজীবন দাতা সদস্য, কেন্দ্রীয় জাবালী নূর জামে মসজিদের আজীবন মোতাওয়াল্লী, ফুলদী জি.এস দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি, ফুলদী কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সভাপতি, স্থানীয় বাজার কমিটির প্রধান উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।