আ.লীগকে আন্দোলনের মাধ্যমে সরিয়ে দেওয়া হবে: ফখরুল

অনলাইন ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগকে আন্দোলনের মাধ্যমে সরিয়ে দিয়ে জনগণকে সঙ্গে নিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা ও দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এ আন্দোলনে সবাইকে শরিক হতে হবে।

বুধবার (১৮ ডিসেম্বর) বিকেলে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে ‘বিজয় দিবস’ উপলক্ষে আলোচনা সভায় বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বাংলাদেশের ইতিহাস বলে, মানব সভ্যতার ইতিহাস বলে, অন্যায়-অবিচার-দুর্নীতি চালিয়ে কিছু দিনের জন্য ক্ষমতায় থাকা যায়, চিরকালের জন্য থাকা যায় না। বাংলাদেশে অতীতে যেভাবে স্বৈরাচার পরাজিত হয়েছে, অতীতে যেভাবে পাকিস্তান হানাদার বাহিনীকে এখান থেকে সরিয়ে দেওয়া হয়েছে, ঠিক একইভাবে আজকের হানাদার বাহিনী, দখলদার বাহিনী এই আওয়ামী লীগকে আন্দোলনের মানধ্যমে সরিয়ে দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, চেয়ারপারসেরন উপদেষ্টা আবদুস সালাম, মিজানুর রহমান মিনু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবীব-উন-নবী-খান সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

বাংলাদেশ বুলেটিন/এমআর