উত্তরায় বন্দুকযুদ্ধে ১৯ মামলার আসামি নিহত

অনলাইন ডেস্ক: খিলক্ষেত থানাধীন বড়ুয়া এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন (৩৪) নামে এক কুখ্যাত মাদকব্যবসায়ী নিহত হয়েছেন।নিহত মাদকব্যবসায়ীর নামে থানায় ১৮টি মাদক ও একটি ধর্ষণ মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।সোমবার (২০ জানুয়ারি) রাত সোয়া ২টার দিকে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে।

র‌্যাব-১’র সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, সোমবার রাতে একদল মাদকব্যবসায়ী বড়ুয়া এলাকায় অবস্থান করছে, এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযানে যায়। এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে র‌্যাবের সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। এতে আনোয়ার হোসেন নামে একজন গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ‘আলমের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে ১৬ থেকে ১৭টি মামলা রয়েছে। সে উত্তরা-তুরাগ এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। এ সময় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চারটি ওয়ান শুটার গান, ৩৪টি কার্তুজ, এক হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ বুলেটিন/এস কে