এডভোকেট নুরুন্নাহার আক্তার নূপুরকে সংরক্ষিত আসনে এমপি চান চাঁদপুরবাসী

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এবং নির্বাচন আইন ও বিধি কমিটির সদস্য, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য, সুপ্রিমকোর্টের বিশিষ্ট আইনজীবী ড. নুরুন্নাহার আক্তার নূপুর কে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হিসাবে দেখতে চায় চাঁদপুরবাসী।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ১৯৯১ সালে চাঁদপুর জেলার মতলব উওর উপজেলার বাগানবাড়ী আইডিয়াল একাডেমি থেকে ছাত্র রাজনীতির যাত্রা শুরু হয় তার। পরে ১৯৯৬ সালে ইডেন কলেজে ভর্তির পর সক্রিয়ভাবে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি ১৯৯৯ সালে ইডেন বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সহ-সভানেত্রীর দায়িত্ব পান। ২০০১ সালে ছাত্রলীগের কেন্দ্রীয় কাউন্সিল তাকে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য পদে মনোনয়ন দেয়।

চাঁদপুরের এই কৃতিসন্তান কে সংসদ সদস্য করে চাঁদপুরের উন্নয়ন করা করা ও গণমানুষের অধিকার প্রতিষ্ঠা করার সুযোগ করে দিতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একান্ত দাবি জানিয়েছেন চাঁদপুরের নারী সমাজ, শিক্ষক, রাজনীতিবিদ, এবং অধিকার বঞ্চিত সাধারণ মানুষ।

ড. নুরুন্নাহার নূপুর বলেন, ‌‌‍মতলব উওরের বাগানবাড়ী আমার জন্ম তাই; আমি চাঁদপুরের মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে আছি। জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড প্রচারের জন্য এলাকায় সভা-সমাবেশ করে আসছি।তিনি বলেন, প্রধানমন্ত্রীর নারী নীতিমালা বাস্তবায়নে দীর্ঘদিন ধরে এলাকার নারী, যুব সমাজকে একত্রিত করে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্মকান্ড পরিচালনা করছি। তাই আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে চাঁদপুরের সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য করে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ দিবেন।