কুষ্টিয়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ৫

অনলাইন ডেস্ক : কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চার জনসহ পাঁচ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে ভেড়ামারা-পাবনা মহাসড়কে পারহাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী জেলার বাঘা উপজেলার সরের হাট এলাকার খবিরের ছেলে সিএনজি ড্রাইভার জালাল উদ্দিন (৩২), একই এলাকার মেজবা উদ্দিন (৩২), মেজবার মা জোসনা খাতুন, মেজবার স্ত্রী রুনা বেগম (২৬), মেজবার ছেলে রুজদী (৭ মাস)। ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ্র প্রকাশ জানান, ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন জন নিহত হন। পরে হাসপাতালে আরও দুই জনের মৃত্যু হয়।

ভেড়ামারা থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদ জানান, কুষ্টিয়া থেকে সিএনজিতে যাওয়ার পথে ভেড়ামারা-পাবনা মহাসড়কে পারহাউজের সামনে ট্রাকের সঙ্গে সিএসজির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজি ড্রাইভার জালাল উদ্দিন, মেজবার স্ত্রী রুনা বেগম ও ছেলে রুজদী নিহত হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় মেজবা ও তার মা জোসনা খাতুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে।

বাংলাদেশ বুলেটিন/এমআর