মিথিলার বাড়িতে সৃজিতের জামাই আদর

অনলাইন ডেস্ক : বিয়ের পরে বেশ ভালো সময় কাটাচ্ছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল এবং অভিনেত্রী মিথিলা। গেল ৬ ডিসেম্বর সন্ধ্যায় তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পরের দিনই সুইজারল্যান্ডে হানিমুনে গিয়েছিলেন তারা। সুইজারল্যান্ডে একান্তে বেশ কিছু দিন কাটিয়ে ফিরে এসেছেন তারা।

সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে এবার নতুন বউকে সঙ্গে নিয়ে প্রথমবারের শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছেন সৃজিত মুখার্জি। চলছে জামাই আদর। বৃহস্পতিবার ফেসবুকে সৃজিত মুখার্জি খাবারের ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘শ্বশুরবাড়ির প্রথম অফিশিয়াল ভূরিভোজ। ঝিরিঝিরি আলুভাজা, লইট্যা শুঁটকি, ডাল, কড়াইশুঁটি দিয়ে পাবদা মাছ, মুরগির ঝোল আর বাঁধাকপি দিয়ে গোরুর গোশত।’

খাবারের ছবির নিচে সৃজিত-মিথিলার ভক্তরা নানা রকমের কমেন্ট করছেন। নতুন জামাই বলে কথা। মিথিলার পরিবার আপ্যায়ন করেছেন প্রাণ ভরে। না, সৃজিত একাই ছিলেন না এই ভূরিভোজের আয়োজনে। এখানে আরও উপস্থিত ছিলেন মিথিলার বোন জাকিয়া রশিদ মিমের জীবনসঙ্গী ইরেশ জাকেরও।

একটি ছবি পোস্ট করে মিথিলার লিখেছেন, সত্যজিতের ‘হীরক রাজার দেশে’ সিনেমা থেকে, ‘মোরা দুজন রাজার জামাই’ আর হ্যাশট্যাগ, ‘ভায়রা ভাই’।

এদিকে ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’ ছবির বিভিন্ন লুক প্রকাশ হওয়ার পর থেকেই আলোচনায় সৃজিত। তার পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ। ২০২০ তে মুক্তি পাবে এই ছবি।

বাংলাদেশ বুলেটিন/এমআর