আ’লীগ নেতাকর্মীদের জনগণের পাশে থাকার নির্দেশ

বুলেটিন প্রতিবেদক : আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় জনগণের পাশে থাকার নির্দেশ দিয়েছেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক অনির্ধারিত বৈঠকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপকূলীয় জেলাগুলোর নেতৃবৃন্দের সঙ্গে যোগাযোগ ও প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন তিনি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার জন্য মুঠোফোনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এ সময় ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি উপকূলের জনসাধারণকে দ্রুত সময়ের মধ্যে আশ্রয়কেন্দ্রে পৌঁছে দেয়া এবং শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে আশ্রয়কেন্দ্রে অবস্থান নিশ্চিতকরণে প্রশাসনকে সার্বিক সহায়তার নির্দেশনা প্রদান করা হয়। একই সঙ্গে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় উপকূলের মানুষের জন্য নিরাপদ আশ্রয়, খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা প্রাপ্তি নিশ্চিত করতে সর্বাত্মক কর্মপ্রয়াস চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবউল-আলম হানিফ এমপি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, অ্যাডে. আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী এবং উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

এমআইপি/প্রিন্স