পটুয়াখালীতে দশ হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিলেন আ’লীগ নেতা আলী আশরাফ

পটুয়াখালী প্রতিনিধি : প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পটুয়াখালী জেলার দুমকী-মির্জাগঞ্জ ও সদর উপজেলায় দশ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী পৌছে দিলেন আওয়ামী লীগ নেতা ও দৈনিক বাংলাদেশ বুলেটিন এর সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ।

ঈদ উপহার ও খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে একটি শাড়ী, লুঙ্গি, পাঁচ কেজি চাল, তিন কেজি আলু ও একটি সাবান। দশ হাজার প্যাকেটের ইতিমধ্যে অর্ধেকেরও বেশি গরীব দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের কারণে পটুয়াখালী সদর, দুমকী ও মির্জাগঞ্জ উপজেলার কর্মহীন, গরীব, অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এসব ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী আশরাফের পাঠানো এসব খাদ্য সামগ্রী পটুয়াখালী জেলা প্রশাসকের পক্ষ থেকে গ্রহণ করেন এনডিসি ইবনে আল জায়েদ, পটুয়াখালী পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান।

এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তিনটি উপজেলার প্রতিটি ইউনিয়নের জন্য আলাদা আলাদা খাদ্য সামগ্রী গ্রহন করেন।

পটুয়াখালীতে পাঁচ হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিলেন আ’লীগ নেতা আলী আশরাফ

পটুয়াখালী সদর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান একই ভাবে সদর, মির্জাগঞ্জ ও দুমকী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে এসব ত্রাণ সামগ্রী পৌছে দেন। পরে প্রতিটি ইউনিয়নে অসহায়দের মাঝে এসব ত্রাণের প্যাকেট বিতরণ করা হয়।

এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক ভুইয়া শুক্রবার দিনভর শহরের ভ্যানচালক, রিকশা চালকদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ঈদের আগে শাড়ী লুঙ্গিসহ খাদ্র সামগ্রী পাওয়া একজন বলেন, গত দুই মাস ধরে অনেক কষ্ট করেছি। পাঁচ কেজি চাল আলু শাড়ী লুঙ্গি পেয়ে এখন মহা খুশী। স্যারের জন্য দোয়া করি।

ত্রাণ পাওয়া হাসান জানান, এবারের ঈদে টাকার অভাবে স্ত্রীকে শাড়ী কিনে দিতে পারতামনা তবে এই শাড়ী পেয়ে আমার স্ত্রী দারুন খুশী হবে। আমরা দোয়া করি আশরাফ স্যারের জন্য। আল্লাহ তাকে আরো অনেক বড় করুক।

এমআইপি/প্রিন্স