বন্দুকযুদ্ধে খিলগাঁওয়ে সন্ত্রাসী নিহত

অনলাইন ডেস্ক: খিলগাঁও এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে। তার নাম সোহেল হাওলদার।শনিবার রাতের এই ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে মুগদা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।নিহত সোহেলের বিরুদ্ধে খিলগাঁও থানায় হত্যা, হত্যা প্রচেষ্টা, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, গোপন খবর পেয়ে সন্ত্রাসীদের কাছে অস্ত্র আছে এমন খবর পেয়ে আমি ও খিলগাঁওয়ের জোনাল সহকারী কমিশনার জুলফিকার স্যারের নেতৃত্বে একটি দল শনিবার দিবাগত রাতে অস্ত্র উদ্ধার করতে নাগদারপাড় এলাকায় যাই। তখন সন্ত্রাসীরা আমাদের উপস্থিতি টের পেয়ে আমাদের উপরে গুলি চালায়। আত্মরক্ষার্থে আমরাও পাল্টা গুলি চালাই। এতে সোহেল গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে আমাদের থানার উপপরিদর্শক আজিজুল হক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় খিলগাঁওয়ে জোনাল সহকারী কমিশনার জুলফিকার আলী ও থানার ওসি মশিউর রহমান আহত হয়েছেন। পরে তারা মুগদা হাসপাতালে চিকিৎসা নিয়ে বিশ্রামে রয়েছেন।নিহত সোহেল হাওলাদার ফরিদপুরের ভাঙ্গা থানার সুরুজ হাওলাদারের ছেলে।

বাংলাদেশ বুলেটিন/এস কে