সিলেটে নতুন করে আরও ২২ জনের দেহে করোনা শনাক্ত

বুলেটিন প্রতিবেদক : সিলেটে নতুন করে আরও ২২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মাধ্যমে সিলেট বিভাগে ৪৮১ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। আর সিলেট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়ালো।

বুধবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ২২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের মধ্যে ২১ জন সিলেট জেলার ও অপরজন মৌলভীবাজারের জুড়ী উপজেলার বাসিন্দা।

বুধবার (২০ মে) রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ১৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। যাদের পজিটিভ এসেছে তাদের মধ্যে ২১ জনই সিলেট জেলার ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। আক্রান্তদের মাঝে চিকিৎসক এবং পুলিশ সদস্যও আছেন। শনাক্ত হওয়ারা সিলেট নগর, কানাইঘাট, গোলাপগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার বাসিন্দা।

এদিকে বুধবার প্রথমবারের মতো শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৯০ জনের নমুনা পরীক্ষা করা হয়। তবে এখন পর্যন্ত এই পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।

এছাড়াও সুনামগঞ্জে ৮২ জন, হবিগঞ্জে ১৩১ জন ও মৌলভীবাজার জেলায় ৬২ জনের করোনা শনাক্ত। এ পর্যন্ত এই বিভাগে করোনায় মারা গেছেন আটজন, সুস্থ ১৩৪ জন।

এমআইপি/প্রিন্স