<
  ঢাকা    শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪
কালীগঞ্জে ওসির বিরুদ্ধে ছাত্রলীগ কর্মীর সংবাদ সম্মেলন
সহিদুল ইসলাম, কালীগঞ্জ (লালমনিরহাট)
প্রকাশ: রোববার, ৪ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩৩ পিএম | অনলাইন সংস্করণ

লালমনিরহাটের কালীগঞ্জ থানায় ডেকে এনে মিজানুর রহমান নামে এক ছাত্রলীগ কর্মীকে নির্যাতনের অভিযোগ উঠেছে  থানার ওসি এটিএম গোলাম রসুলের বিরুদ্ধে। 

শনিবার (৩ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে কালীগঞ্জ বাজারে এক সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক আহমেদ মেলভিন ও নির্যাতনের স্বীকার ছাত্রলীগ কর্মী  মিজানুর রহমান।

সংবাদ সম্মেলনে লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক আহম্মেদ মেলভিন বলেন, দীর্ঘদিন ধরে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি নেই। তাই আমি জাতীয় শোক দিবসে একটি অনুষ্ঠানের আয়োজন করি। ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মিজানুর রহমানসহ শত শত ছাত্রলীগের নেতা-কর্মী। এতে কতিপয় নেতা ক্ষিপ্ত হয়ে হয়তো ওসিকে দিয়ে ছাত্রলীগ কর্মী মিজানুর রহমানকে বাড়ি থেকে ডেকে এনে থানায় আটকিয়ে রেখে নির্যাতন করেন। শুধু তাই নয় তাকে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দেয় ওসি।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগ কর্মী মিজানুর রহমান বলেন, ‘আমাকে বাড়ি থেকে ডেকে এনে থানায় আটকিয়ে রেখে নিযার্তন করেছেন ওসি। ছাত্রলীগ করা নাকি আমার পাছার ভিতরে ঢুকায় দিবে।’

তিনি আরও বলেন, ছাত্রলীগ করা কি আমার অপরাধ? আমি সংবাদ সম্মেলনে সকলের উপস্থিতিতে ঘোষনা দিচ্ছি যদি আমার নির্যাতনের জন্য ওসি গোলাম রসুলের বিচার না হয় তাহলে  আমি আত্নহত্যা করব। 

এ বিষয়  লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, ছাত্রলীগ কর্মীকে নির্যাতনের বিষয়টি  শুনেছি। এ ঘটনায় কেন্দ্রীয় ও জেলার নেতাদের সঙ্গে আলোচলা করে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

বিষয়টি জানতে কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুলের মোবাইল ফোনে একাধিকবার  যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

বাবু/এসএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত