<
  ঢাকা    শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪
সংবাদ প্রকাশের পর অবশেষে টাকা ফেরত দিলেন অধ্যক্ষ
সহিদুল ইসলাম কালীগঞ্জ (লালমনিরহাট)
প্রকাশ: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২, ৪:৩৯ পিএম | অনলাইন সংস্করণ

লালমনিরহাটের কালীগঞ্জে করোনা মহামারির কারণে বাতিল হওয়া ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণের টাকা আত্বসাৎ এর সংবাদ দৈনিক বাংলাদেশ বুলেটিন,এশিয়ান টেলিভিশন ও আলোকিত বাংলাদেশ পত্রিকায় অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশের পর  শিক্ষার্থীদের ফরম পুরণের টাকা ফেরৎ দিতে বাধ্য হলেন শামছুদ্দিন কমর উদ্দিন কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক।

সংবাদ প্রকাশের পর শিক্ষার্থীদের টাকা ফেরৎ দেওয়ার নোটিশ দেন কলেজের অধ্যক্ষ। নোটিশে বলা হয় তৃতীয়বারের মত আগামী ১২ সেপ্টেম্বরের মধ্যে শিক্ষার্থীদের টাকা ফেরৎ নেয়ার জন্য অনুরোধ করা হল কিন্তু নোটিশেও  মিথ্যা তথ্য দেয়া হয়।

নোটিশের বিষয় জানতে চাইলে কলেজের শিক্ষার্থী সুমন রায়,বিকাশ রায় ও নারায়ন রায়  বলেন, বারবার ধরনা দিয়েও ফরম পূরণের টাকা ফেরৎ পাইনি। কিন্তু নোটিশে তৃতীয়বারের মতো বলা হয়েছে যা মিথ্যা।

টাকা ফেরত পেয়ে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বলেন, সংবাদ প্রকাশের কারণে আমাদের ফরম পুরণের সেই টাকা ফেরত পাচ্ছি। সেই টাকাও কম পাচ্ছি।

এ বিষয় শামছুদ্দিন কমর উদ্দিন কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক বলেন, আগামী ১২ সেপ্টেম্বরের মধ্যে ছাত্রছাত্রীদের টাকা গ্রহণ করার জন্য নোটিশ দেয়া হয়েছে।

বাবু/এসএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত