<
  ঢাকা    রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪
এক্সিম ব্যাংকের নতুন এমডি মোহাম্মদ ফিরোজ হোসেন
নিজস্ব প্রতিবেদক :
প্রকাশ: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৪:০৯ পিএম | অনলাইন সংস্করণ

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ফিরোজ হোসেন। তার এ নিয়োগ ১৬ সেপ্টেম্বর, ২০২২ তারিখ থেকে কার্যকর হয়েছে। এ নিয়োগের আগে তিনি একই ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক পদে দায়িত্বরত ছিলেন।

মোহাম্মদ ফিরোজ হোসেন ১৯৮৮ সালে প্রবেশনারি অফিসার হিসেবে ন্যাশনাল ব্যাংকে যোগদানের মাধ্যমে তার ব্যাংকিং কর্মজীবন শুরু করেন এবং ১৯৯৯ সালে এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠালগ্নে অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে এ ব্যাংকে যোগদান করেন। এক্সিম ব্যাংকের দীর্ঘ ২২ বছরের কর্মজীবনে তিনি ব্যাংকের প্রধান শাখা, মতিঝিল শাখার ব্যবস্থাপকের দায়িত্বসহ প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান হিসেবে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেন। শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপক হিসেবে মোহাম্মদ ফিরোজ হোসেন একাধিকবার চেয়ারম্যানস অ্যাওয়ার্ড ও স্বর্ণপদক লাভ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি অনার্সসহ এমএসসি ডিগ্রিধারী মোহাম্মদ ফিরোজ হোসেন পেশাগত দক্ষতা অর্জনে ভারত, নেপাল, সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, চীন, যুক্তরাজ্য, জার্মানিসহ বিভিন্ন দেশে প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন। তিনি পটুয়াখালী জেলার অন্তর্গত বাউফল থানার নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা গ্রামের মো. হাবিবুর রহমান (মানিক মিয়া) এর দ্বিতীয় পুত্র সন্তান।

বাবু/এসএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত