🗓️ মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১১ আশ্বিন ১৪২৯
   

আখাউড়ায় খেলার মাঠ সংস্কারের দাবিতে মানববন্ধন
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২, ৮:৩৪ পিএম | অনলাইন সংস্করণ

উঁচু নিচু মাঠ, বৃষ্টি এলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। একদিকে গোলবার ভেঙ্গে পুকুরে চলে যাচ্ছে। অযত্ন অবহেলায় দিনে দিনে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠটি খেলার অনুপযোগী হয়ে যাচ্ছে। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় পৌর শহরের ঐতিহ্যবাহী খেলার মাঠের করুনদশা লাঘবের দাবিতে মানববন্ধন করেছে কিশোর, যুবকসহ নানা বয়সী ক্রীড়ামোদী জনসাধারণ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাবেক ছাত্রনেতা মো. মনির হোসেন, আওয়ামী লীগ নেতা মহাবীর আলম ভুঁইয়া, কলেজ ছাত্রলীগের আহ্বায়ক আবু বক্কর, কলেজ পাড়া ফুটবল টিম ম্যানেজমেন্ট সদস্য আনোয়ার মিয়া, নিয়াজ আহমেদ, সজিব, আতিক তুষার, আরাফাত ভুঁইয়া, সানি, নয়ন, সাগর, আব্দু সালামসহ কিশোর, যুবক ও নানা বয়সী শতাধিক ক্রীড়ামোদী জনসাধারণ।

মানববন্ধনে বক্তারা বলেন, আখাউড়া পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠ একটি ঐতিহাসিক মাঠ। এই মাঠে জাতীয় দলের সাবেক বহু ক্রিকেটার ও ফুটবলার খেলে গেছে। এই মাঠে একসময় বহু লীগ খেলা হয়েছে। এই মাঠটি আমাদের প্রাণের স্পন্দন। কিন্তু অযত্ন অবহেলায় আজ এই ঐতিহাসিক মাঠটি হারিয়ে যেতে বসেছে। বর্তমান যুবসমাজকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে এই মাঠের সংস্কার অপরিহার্য। আমাদের দাবী, শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠের সংস্কার করে পূর্বের অবস্থায় ফিরিয়ে দিয়ে যুবসমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করে তোলা।

বাবু/জাহিদ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : [email protected]
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত