🗓️ শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২ ২৪ অগ্রহায়ণ ১৪২৯
   

বাংলাদেশ নারী ফুটবল দলকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সংবর্ধনা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৯:৩৫ পিএম আপডেট: ২৬.০৯.২০২২ ৯:৩৭ পিএম | অনলাইন সংস্করণ

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আইএফসি ব্যাংকের পক্ষ থেকে ১০ লাখ টাকার একটি চেক উপহার দেওয়া হয় সাবিনাদের। এ সময় অধিনায়ক সাবিনা খাতুনসহ নারী ফুটবল টিমের সকল সদস্য, কোচ ও ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আহকাম উল্লাহর সঞ্চালনায় ও সভাপতি গোলাম কুদ্দুছের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, রামেন্দু মজুমদার, আসাদুজ্জামান নুর, অধ্যাপক ড. মো. সামাদ, মফিদুল হক, সারা যাকেরসহ সাংস্কৃতিক ব্যক্তিরা। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত ও সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে নারী ফুটবল দলকে বরণ করে নেন বিভিন্ন পর্যায়ের সাংস্কৃতিক কর্মীরা।

সংবর্ধনা পেয়ে অধিনায়ক সাবিনা খাতুন বলেন, দেশে আসার পর থেকেই মনে হচ্ছে মানুষের মুখে হাসি ফুটাতে পেরেছি। যেভাবে মানুষ আমাদের বরণ করে নিলো নিঃসন্দেহে এটা নারী ফুটবল দলের জন্য বিশেষ দিন। নারী ফুটবল দেশের একটা সুন্দর জায়গায় অবস্থান করছে আপনাদের মনের ভেতরে। আমরা সবসময় চেষ্টা করব আপনাদের এই হাসি ধরে রাখার জন্য। আমরাও আপনাদের দোয়াপ্রার্থী, আপনাদের দোয়া পেলে বাংলাদেশ নারী ফুটবল দল আরও এগিয়ে যাবে। আপনাদের আরও বেশি ট্রফি উপহার দিতে পারব। সম্মিলিত সাংস্কৃতিক জোটের এ সংবর্ধনা আমাদের জন্য বিশেষ উপহার হয়ে থাকবে। আপনাদের ভালোবাসার প্রতি আমরা কৃতজ্ঞ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ সেনাবাহিনী সাফ জয়ীদের সংবর্ধনা দেবে। ওই অনুষ্ঠানে সাবিনারা এক কোটি টাকা পুরস্কারও পাবেন। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাফুফের দুই শীর্ষ কর্মকর্তা আব্দুস সালাম মুর্শেদী ও আতাউর রহমান মানিক ৫০ লাখ করে দেওয়ার ঘোষণা দিয়েছেন।

গত ১৯ সেপ্টেম্বর কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ট্রফি নিয়ে বুধবার দুপুরে দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন কন্যারা। গোটা দেশ বরণ করে নিয়েছে তাদের।

বাবু/এসআর

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : [email protected]
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত