🗓️ শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২ ২৪ অগ্রহায়ণ ১৪২৯
   

হজ ব্যবস্থাপনা সম্মেলন মেলায় প্রিমিয়ার ব্যাংকের স্টল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ৬:৩১ পিএম | অনলাইন সংস্করণ


দেশে প্রথমবারের মতো শুরু হওয়া জাতীয় হজ ও ওমরা ব্যবস্থাপনা বিষয়ক সম্মেলন এবং মেলায় প্রিমিয়ার ব্যাংকের স্টল উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রযুক্তি নির্ভর হজ ব্যবস্থাপনা সম্পর্কে ধারণা দেওয়া, হজযাত্রীদের মধ্যে সচেতনতা সৃষ্টি করা, হজকে কেন্দ্র করে মধ্যস্বত্বভোগী রোধ করা এবং হজ সংক্রান্ত যাবতীয় তথ্য আদান-প্রদানসহ হজ ও ওমরা সম্পর্কে অবহিতকরণ লক্ষ্যে হজ-ওমরা ব্যবস্থাপনা সম্মেলন-মেলায় প্রিমিয়ার ব্যাংক বুথের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. রিয়াজল করিম।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের ইভিপি ও প্রধান কর্মকর্তা ব্রান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগ মো. তারেক উদ্দিন, এসভিপি এবং দিলকুশা কর্পোরেট শাখার ব্যবস্থাপক আব্দুল মান্নান খান, প্রিমিয়ার ব্যাংকের এসভিপি ও প্রধান কর্মকর্তা ইসলামিক ব্যাংকিং বিভাগ মো. ইলিয়াস; হাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, মহাসচিব ফারুক আহমদ সরদারসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে সমাপনী অনুষ্ঠান হবে।

-বাবু/এ.এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : [email protected]
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত