<
  ঢাকা    শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪
নারায়ণগঞ্জ মহাসড়কে ঢাকামুখী যানবাহনে পুলিশের তল্লাশি
জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ৭:৩১ পিএম | অনলাইন সংস্করণ
ঢাকায় বিএনপির ১০ ডিসেম্বরের মহাসমাবেশকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য তৎপর রয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। শহরে বিশেষ মহড়াসহ মহাসড়কে একাধিক চেকপোস্ট বসিয়েছে পুলিশ। মহাসড়কে ঢাকামুখী যানবাহনে তল্লাশি চালানো হচ্ছে। তবে পুলিশ বলছে- এগুলো তাদের নিয়মিত কার্যক্রমের অংশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিনব্যাপী ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়েতে একাধিক পুলিশ চেকপোস্ট স্থাপন করে ঢাকামুখী যানবাহনে তল্লাশি চালায় পুলিশ। এছাড়াও নারায়ণগঞ্জ শহরে বিশেষ মহড়া দিয়েছে জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়েতে পুলিশের অন্তত পাঁচটি চেকপোস্ট স্থাপন করা হয়েছে। এর মধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, চিটাগাং রোড ও মেঘনা টোল প্লাজায় এসব চেকপোস্ট বসানো হয়। এসব চেকপোস্টে প্রতিটি যানবাহনে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হচ্ছে। এর মধ্যে প্রতিটি যাত্রীবাহী বাসেও চলছে তল্লাশি। 

এছাড়াও শহরের মূল মূল সড়কে জলকামান নিয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসানের নেতৃত্বে মহড়া দিয়েছে পুলিশ। জেলা পুলিশের পাশাপাশি র‌্যাব ও গোয়েন্দা পুলিশও তৎপর রয়েছে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, ডিসেম্বর মাসে বুদ্ধিজীবী হত্যা দিবস, বিজয় দিবস, বড় দিন ও থার্টিফাস্ট নাইটসহ বেশ কিছু ইভেন্ট রয়েছে। নাশকতা হতে পারে এমন তথ্য আছে আমাদের কাছে। তাই কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেই জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ তৎপর ও সতর্ক রয়েছে। সড়ক-মহাসড়কে চেকপোস্ট স্থাপন পুলিশের নিয়মিত কার্যক্রম বলে তিনি দাবি করেন। 

বাবু/জেএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত