<
  ঢাকা    বৃহস্পতিবার ২ মে ২০২৪
বৃহস্পতিবার ২ মে ২০২৪
পিএসজিতেই থাকছেন মেসি, চুক্তি নবায়নের সিদ্ধান্ত
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২, ১২:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ চলাকালেই গুঞ্জন শোনা যায়, চুক্তির মেয়াদ শেষেই ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে নতুন ক্লাবে নাম লেখাতে যাচ্ছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সেই গুঞ্জনে পানি ঢেলে দিলেন বিশ্বজাপজয়ী তারকা। পিএসজিতেই থাকছেন তিনি।

ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে লিওনেল মেসির চুক্তিটা ২০২২-২৩ মৌসুমের শেষ পর্যন্ত। আগামী বছর জুনেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে বিশ্বসেরা এ ফুটবলারের।

এর মধ্যেই বিশ্বকাপ জয় করে দেশে ফিরে পিএসজির সঙ্গে মৌখিকভাবে চুক্তি বাড়ানোর ঘোষণা দিয়েছেন মেসি। ক্লাবে ফিরে আসার পরই নতুন চুক্তিতে সই করবেন তিনি। ফলে ফরাসি ক্লাবটিতেই থাকছেন আর্জেন্টাইন জাদুকর।

ফরাসি পত্রিকা লে পেরিসিয়ান রিপোর্ট প্রকাশ করেছে, মেসি এবং পিএসজির মধ্যে চুক্তির বিষয়টি মৌখিকভাবে একবিন্দুতে পৌঁছেছে। ডিসেম্বরের শুরু থেকে কার্যকর আলোচনা শুরুর পর অবশেষে পিএসজির প্রস্তাবে মৌখিকভাবে সম্মতি দিয়েছেন মেসি।

মেসি এবং তারা বাবা হোর্হে মেসি, যিনি লিওনেল মেসির এজেন্টও বটে, গত কয়েক মাস চুক্তির বিষয়ে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোস এবং চেয়ারম্যান নাসের আল খেলাইফির সঙ্গে চুক্তির বিষয়ে আলাপ-আলোচনা করে আসছিলেন।

-বাবু/এ.এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত