ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

মেহেরপুরে প্রবাসীর আত্মহত্যা, এলাকায় নানা গুঞ্জন

মিনারুল ইসলাম, মেহেরপুর

২০২১-০৯-২৬ ১৮:৩৫:০৯ /

মেহেরপুরে রবজেল হোসেন (৫০) নামের এক প্রবাসীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে তার এই আত্মহত্যা নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। রবিবার সকাল ১০টার দিকে তার লাশ ডাইনিং রুমের সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে স্বজনরা। নিহত রবজেল হোসেন উপজেলার কাথুলী ইউনিয়ানের খাসমহল গ্রামের নতুন পাড়ার মৃত আবের আলী ছেলে।

নিহতের বড় ছেলে প্রবাসী টুটুল হোসেন জানান, আমার বাবা আমার বড় চাচার কাছ থেকে ১০ লক্ষ টাকা পায়। গত কয়েক দিন আগে ৪ লক্ষ টাকা দিয়েছে। এই টাকাকে কেন্দ্র করে আমার বাড়িতে প্রায় সময় আমার মায়ের সাথে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। গত শুক্রবার দিবাগত মধ্যরাতে এই নিয়ে আমার মায়ের সাথে বাবার ঝগড়া বিবাদ হয়। এই নিয়ে আমার বড় চাচার বাড়ির লোকজন তাকে হত্যা করে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখতে পারে।

রবজেল আলীর স্ত্রী বেলী খাতুন জানান, টাকা পয়সাকে কেন্দ্র করে গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে কথা কাটাকাটির একপর্যায়ে সে আমাকে লাঠি দিয়ে পায়ে আঘাত করলে অসুস্থ হয়ে পড়ি। পরে পরিবারের লোকজন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা শেষে আমি আমার বিয়াই (ছেলের শ্বশুর) বাড়ি অবস্থান করি। হঠাৎ আমাদের কাছে খবর আসে আমার স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

প্রতিবেশীরা জানান, রবজেল প্রায় ২০ বছর যাবৎ প্রবাস জীবন যাপন করছে। তার সাথে তার পরিবারের লোকজন ভাল সম্পর্ক ছিল না। যতবার ছুটিতে বাড়ি এসেছে। স্ত্রীর সাথে ঝগড়া করে ছুটি শেষ হওয়ার আগেই বিদেশ চলে গেছে। তার বিয়াই এর সাথে গোপন সম্পর্ক ছিল বলেও জানান তারা। এসব বিষয় নিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। তবে সে আত্মহত্যা করেছে নাকি ঠান্ডা মাথায় খুন করা হয়েছে তা নিয়েও সন্দেহ রয়েছে নিহতের বোনের।

নিহতের ভাই শহিদুল ইসলাম জানান, আমার ভাই আমাকে ৬ লক্ষ টাকা দিয়েছিলেন সে গত (৮ সেপ্টেম্বর) দেশে ফিরে আসলে, আমি তাকে (১০ সেপ্টেম্বর) ৬ লক্ষ টাকা ফেরত দিয়েছি। পরবর্তীতে জানতে পারি তার বাক্স থেকে টাকা ছিনতাই হয়ে গেছে। তার কাছে ১০ লক্ষ টাকা পেত এমন প্রশ্নের জবাবে তিনি মন্তব্য করতে রাজি হননি।

কাথুলী ইউনিয়ানের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য একরামুল হক জানান, পারিবারিক কলহের জেরে রবজেল আত্মহত্যা করেছে। তবে ভাইয়ের কাছ থেকে টাকা পয়সা পেত কিনা সেটি আমরা জানা নেই।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, আত্মহত্যার ঘটনা শুনে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। নিহতের লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে এটি জানা যাবে হত্যা না আত্মহত্যা। তিনি আরো জানান, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

বাবু/প্রিন্স

এ জাতীয় আরো খবর

আখাউড়ায় ২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

আখাউড়ায় ২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

গোয়ালন্দে এক ঘন্টার ইউএনও বাবলী আক্তার

গোয়ালন্দে এক ঘন্টার ইউএনও বাবলী আক্তার

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ময়মনসিংহে গণঅনশন

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ময়মনসিংহে গণঅনশন

গৌরনদীতে প্রয়াত সাংবাদিক নাসির উদ্দিনের স্মরণসভা

গৌরনদীতে প্রয়াত সাংবাদিক নাসির উদ্দিনের স্মরণসভা

পায়রা সেতু উদ্বোধন উপলক্ষে দুমকিতে আনন্দ মিছিল

পায়রা সেতু উদ্বোধন উপলক্ষে দুমকিতে আনন্দ মিছিল

টাঙ্গাইলে রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করতে নেমে মামা ভাগ্নের মৃত্যু

টাঙ্গাইলে রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করতে নেমে মামা ভাগ্নের মৃত্যু