ঢাকা, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০ ই-পেপার

রোনালদোকে ছাড়াই বার্সার মুখোমুখি হচ্ছে জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক :

২০২০-১০-২৮ ১৬:৩০:৪২ /

আবারও করোনা পজিটিভ রোনালদো।সব কিছু ঠিক থাকলে আজকেই হয়ে যেত ইতিহাস। চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে প্রথমবারের মতো গ্রুপ পর্বে মুখোমুখি হওয়ার কথা ছিল লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর। কিন্তু শেষ মুহূর্তে রোনালদোর করোনা পজিটিভ হওয়ার খবরে এই দ্বৈরথ দেখতে আরও অপেক্ষায় থাকতে হচ্ছে সবাইকে। জুভেন্টাস-বার্সেলোনার ম্যাচটি শুরু হবে বুধবার দিবাগত রাত ২টায়। দেখাবে সনি টেন-২।

উয়েফার নিয়ম বলছে, ম্যাচ শুরুর ২৪ ঘণ্টা আগে নেগেটিভ হলেই খেলতে পারবেন পর্তুগিজ ফরোয়ার্ড। তাই শেষ মুহূর্ত পর্যন্ত তার ফলাফলের অপেক্ষায় ছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। কিন্তু ইতালিয়ান সংবাদ মাধ্যমসহ ইএসপিএন বলছে, ম্যাচের আগে নেগেটিভ রিপোর্ট দেখাতে পারেননি রোনালদো। ফলে তাকে ছাড়াই নামতে হচ্ছে জুভেন্টাসের। তবে ১২ ডিসেম্বর আবারও দুজনের মুখোমুখি হওয়ার সুযোগ থাকছে। ন্যু ক্যাম্পে খেলবে দুই দল।


অবশ্য রোনালদো না থাকলেও চ্যাম্পিয়নস লিগ মিশন জয় দিয়ে শুরু করেছে জুভেন্টাস। গ্রুপ ওপেনারে ডায়নামো কিয়েভকে ২-০ গোলে হারিয়েছে। অপর দিকে ফেরেঙ্কভারোসকে ৫-১ গোলে উড়িয়ে চ্যাম্পিয়নস লিগ শুরু করা বার্সা শিবিরে রয়েছে অস্বস্তি। এল ক্লাসিকোতে হেরেছে ৩-১ গোলে। এছাড়া মিডফিল্ডার ফিলিপে কুতিনহো চোটের কারণে নেই। ফেরেঙ্কভারোসের বিপক্ষে লাল কার্ড পাওয়ায় পাওয়া যাচ্ছে না জেরার্দ পিকেকেও, থাকছেন না গোলকিপার টের স্টেগেন। এর সঙ্গে যোগ হয়েছে ম্যাচের আগে বার্সা সভাপতিসহ বাকি পরিচালকদের পদত্যাগের খবর।

এদিকে ‘এইচ’ গ্রুপে ঘুরে দাঁড়ানোর মিশনে নামবে গতবারের রানার্স আপ পিএসজি। তাদের প্রতিপক্ষ ইস্তাম্বুল বাশেকসেহির। রাত ১১টা ৫৫ মিনিটে ম্যাচটি দেখাবে সনি সিক্স। একই গ্রুপে পিএসজিকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগ শুরু করা ম্যানচেস্টার ইউনাইটেড রাত ২টায় নিজেদের মাঠে মুখোমুখি হবে লিপজিগের। দেখাবে সনি টেন-১। একই সময়ে জেনিতের বিপক্ষে নামবে বরুশিয়া ডর্টমুন্ড। ম্যাচটি সম্প্রচার করবে সনি সিক্স।

বাবু/ফাতেমা

এ জাতীয় আরো খবর

আসর সর্বোচ্চ সংগ্রহ চট্টগ্রামের

আসর সর্বোচ্চ সংগ্রহ চট্টগ্রামের

বঙ্গবন্ধু কাপের সূচিতে পরিবর্তন

বঙ্গবন্ধু কাপের সূচিতে পরিবর্তন

করোনা জয় করে অবশেষে কাতারে পৌঁছলেন জেমি

করোনা জয় করে অবশেষে কাতারে পৌঁছলেন জেমি

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ

কোচ কেবল আশরাফুলেরই ‘দোষ’দেখছেন

কোচ কেবল আশরাফুলেরই ‘দোষ’দেখছেন

পঞ্চমবারে করোনামুক্ত কোচ জেমি ডে

পঞ্চমবারে করোনামুক্ত কোচ জেমি ডে