করণ জোহরের বিরুদ্ধে চুরির অভিযোগ

স্পোর্টস ডেস্ক : || ২০২০-১১-২১ ২০:৫৭:৪৭

image

আবারও বিতর্কে বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর। তার বিরুদ্ধে এবার চুরির অভিযোগ উঠেছে। আর এ অভিযোগ এনেছেন পরিচালক মধুর ভান্ডরকর! সোশাল মিডিয়ায় প্রকাশ্যেই এমন অভিযোগ এনেছেন জাতীয় পুরস্কারজয়ী এ পরিচালক।

মধুর দাবি করেছেন, করণ জোহর তার ওয়েব সিরিজের নাম চুরি করেছেন।

ভারতীয় বেশ কিছু গণমাধ্যম তাদের প্রতিবেদনে বলেছে, বেশকিছুদিন আগেই বলিউডের তারকাপত্নীদের জীবনযাপনের গল্প নিয়ে নতুন ওয়েব সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। যেখানে দেখা গেছে সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারিদের।

এখানে অতিথি শিল্পীর ভূমিকায় এক ঝলক দেখা গিয়েছে শাহরুখপত্নী গৌরী খানকেও। আর এই শোয়ের নাম নিয়েই আপত্তি তুলেছেন মধুর ভান্ডরকর।

টুইটে মধুর ভান্ডরকর লিখেছেন, ‘প্রিয় করণ জোহর ও অপূর্ব মেহতা বলিউড ওয়াইভস নামটি আমার কাছে চেয়েছিলেন। যা আমি প্রত্যাখ্যান করি, কারণ আমারও একটা প্রকল্প চলছে। আর সেই নামকেই ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস করে নেওয়া নৈতিকভাবে অন্যায়। দয়া করে আমার প্রকল্পের ক্ষতি করবেন না। আপনাদের অনুরোধ করছি, আপনাদের শোয়ের নামটি পাল্টান।’

সুশান্তের মৃত্যুর পর থেকে এমনিতেই সোশাল মিডিয়ার বেশিরভাগের অপছন্দের তালিকায় করণ জোহর। সমালোচনার জেরে ভার্চুয়াল জগতে নিজের গতিবিধিও সীমিত করে দিয়েছেন প্রযোজক-পরিচালক। মধুরের এই টুইটে নতুন বিতর্কের সূত্রপাত হয়েছে। অনেকেই মধুরের পাশে দাঁড়িয়ে করণকে একহাত নিয়েছেন। তাঁকে ‘ফেক’ বলে কটাক্ষ করেছেন।

তবে এ বিষয়ে করণ জোহর বা অপূর্ব মেহতা এখনও মুখ খোলেননি।


বাবু/ফাতেমা

সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশ্রাফ আলী

 

ঠিকানা : আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩। 

ফোন : ০২-৪৮৮১১০৬১-৩ মফস্বল: ০১৭১৮-৪৩৩৭৪০  বিজ্ঞাপন: ০১৪০৪-০০৭৩২০

ই-মেইল : [email protected] বার্তা : [email protected]