গোমস্তাপুরে ক্রিকেট লীগ টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি || ২০২১-০২-২৭ ১৩:১৪:৩৫

image

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নয়াদিয়াড়ী ক্রিকেট লীগ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । 

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নয়াদিয়াড়ী ক্রিকেট লীগ কমিটির আয়োজনে নয়াদিয়াড়ী হাই স্কুল মাঠ প্রাঙ্গণে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।

বিশিষ্ট ব্যবসায়ী জালাল উদ্দীন মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন রেজা।

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, টেলিটক বাংলাদেশ লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ আয়োজক পার্টনার এ জেড এম মুর্শিদ বাবু,স্বত্বাধিকারী নিলয় ট্রয়লেট্রিজ এন্ড ফুড প্রোডাক্টস এ এইচ এম ফরহাদ সবুজ, নয়াদিয়াড়ী হাজী ইয়াকুব আলী মন্ডল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম প্রমুখ। 

সোহানা ফার্মেসি ও ডি ইসলাম ফ্রেন্ড সার্কেল এ দুই দলের উপস্থিতিতে  ফাইনাল খেলায় ডি ইসলাম ফ্রেন্ড সার্কেল ১০ ওভার খেলা শেষে ৪ উইকেটে  ৪৬ রান অর্জন করে। 

অপর দল সোহানা ফার্মেসী ৫ উইকেটে ৫৩ রান করে। এতে চ্যাম্পিয়নশিপ অর্জন করে সোহানা ফার্মেসীর দল এবং ডি ইসলাম ফ্রেন্ড সার্কেল রানার্সআপ করে। 

চ্যাম্পিয়নশিপের জন্য ৩২ ইঞ্চি এলইডি টিভি  ও ডি ইসলাম ফ্রেন্ড সার্কেলের জন্য ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার আয়োজক কমিটি তাদের হাতে তুলে দেন।

বাবু/জেআর

সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশ্রাফ আলী

 

ঠিকানা : আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩। 

ফোন : ০২-৪৮৮১১০৬১-৩ মফস্বল: ০১৭১৮-৪৩৩৭৪০  বিজ্ঞাপন: ০১৪০৪-০০৭৩২০

ই-মেইল : [email protected]