<
  ঢাকা    রোববার ৫ মে ২০২৪
রোববার ৫ মে ২০২৪
নাটোরে কুরুচিপূর্ণ সংবাদে জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন
নাটোর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৪:১৬ পিএম | অনলাইন সংস্করণ
নাটোরের বড়াইগ্রামে সাবেক ইউপি সদস্য, মসজিদ ও কমিউনিটি ক্লিনিকসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের জমিদাতা ও প্রতিষ্ঠাতার নাম জড়িয়ে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার উপজেলার জোয়াড়ী ইউনিয়নের নওপাড়া গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম কাঁচু বলেন, গত ২১ এপ্রিল দৈনিক লাখোকন্ঠ নামে একটি অপরিচিত সংবাদ পত্রে ‘বড়াইগ্রামের আহম্মেদপুরে মিনি পতিতালয় গড়ে উঠেছে, ধ্বংস হচ্ছে যুব সমাজ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে।

সংবাদে উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে জড়ানো হয়েছে। সংবাদে কথিত সোহাগী খাতুন (৪০) কে আমার ভাগ্নি হিসাবে দেখিয়ে আমার মান ক্ষুন্ন করা হয়েছে। 

প্রকৃতপক্ষে দীর্ঘদিন যাবৎ তার সঙ্গে আমার কোন সম্পর্ক নেই এবং আমি কোনভাবেই তার কোন কর্মকান্ডে প্রশ্রয় দেই না। শুধুমাত্র সামাজিকভাবে হেয় করতেই সংবাদে আমার নাম ব্যবহার করা হয়েছে। অথচ সংবাদে আমার কোন বক্তব্যও দেয়া হয়নি। এমনকি সাংবাদিক আমার কোন বক্তব্য নেয়ওনি। আমি এমন মানহানিকর সংবাদের তীব্র নিন্দা জানাই।  

সংবাদ সম্মেলনে জোয়াড়ী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য জালাল উদ্দিন, চাপিলা ইউনিয়নের ওয়ার্ড সদস্য ছালাহউদ্দিন, সমাজসেবক ইউনুস আলী ও আব্দুর রহমান, সাবেক সেনা সদস্য আজাতুল ইসলাম ও সিরাজুল ইসলাম, নওপাড়া বঙ্গবন্ধু যুব উন্নয়ন ক্লাবের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন ও ছাত্রলীগ নেতা মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত