<
  ঢাকা    সোমবার ৬ মে ২০২৪
সোমবার ৬ মে ২০২৪
গফরগাঁওয়ে নদীতে গোসল করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু
গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৯:০১ পিএম | অনলাইন সংস্করণ
আজ ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে পাঁচ বন্ধু মিলে একসাথে নদীতে লাফ দেয়। এ সময় পানিতে ডুবে মসিউর রহমান হুজ্জাত (১৪) নামে একজন স্কুলপড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে।

নিহত হুজ্জাত পাগলা থানার সাদুয়া গ্রামের খলিলুর রহমান রুবেল মাস্টারের  একমাত্র  ছেলে। সে গফরগাঁও থানার   রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির পড়ুয়া শিক্ষার্থী।

আজ  বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে ফায়ার সার্ভিসের ডুবুরিরা পৌর শহরের ব্রহ্মপুত্র নদের কলেজ ঘাট এলাকায় থেকে নিখোঁজ ঐ ছাত্রের মরদেহ  দু'ঘণ্টাখানেক  খোঁজাখুঁজির পর উদ্ধার করেছে ।

এ বিষয়ে  গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে মসিউর রহমান হুজ্জাত পরিবারের লোকজনদের না জানিয়ে  দুপুরে বন্ধুদের সঙ্গে গোসল করতে যায়। গোসলের সময় ব্রহ্মপুত্রের নদের তীরের উপর থেকে একসাথে পাঁচ বন্ধু নিচে লাফ দেয়। এক পর্যায়ে নদের পানিতে ডুবে নিখোঁজ হয় সে।তাকে নিখোঁজ দেখতে পেয়ে  বাকি চার বন্ধুরা চিৎকার শুরু করে তাদের চিৎকার শুনে   স্থানীয় লোকজন এগিয়ে আসলে ততক্ষণে ডুবে পানির নিচে  চলে যায় হুজ্জাত।  এ  খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের বাহিনীর ডুবুরি দল প্রায়ই দু'ঘণ্টা যাবত খোঁজাখুঁজির পর  মরদেহ উদ্ধার করে।

গফরগাঁও ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় দু'ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেলে নিহত স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজামান খান বলেন, পানিতে ডুবে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তরের আবেদন করলে মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত